আমার কাছে কেউ অন্যায় তদবির করবেন না- সাজ্জাদুল হাসান এমপি

প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২৪

কামরুল ইসলাম রতনঃ
নেত্রকোণা- ৪ (মোহনগঞ্জ-মদন-খালিয়াজুরী) আসনের সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেছেন, আমাকে কেউ কোন অন্যায় তদবির করবেন না। আমি সৎ পথে থাকতে চাই। আমি সততা নিয়ে কাজ করতে চাই।

বৃহস্পতিবার বিকেলে স্থানীয় শহীদ আলী উছমান শিশু পার্ক মুক্ত মঞ্চে মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আমাদের পবিত্র দায়িত্ব হচ্ছে জনগণের কল্যাণ করা। দুই একজন অসাধু ব্যবসায়ীর জন্য সরকারের ভাবমূর্তি নষ্ট না হয় সেদিকে আপনারাও খেয়াল রাখবেন।

এসময় তিনি ব্যবসায়ীদের সর্তক করে বলেন, দ্রব্যমূল্যের অযৌক্তিক মূল্য বৃদ্ধি করা হলে কোন বরদাশত করা হবে না। মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র লতিফুর রহমান রতনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সম্পাদক শহীদ ইকবাল, অ্যাডভোকেট আব্দুল হান্নান রতন, অ্যাডভোকেট কাজী হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান মোতাহার হোসেন চৌধুরী, ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম খান সোহেল, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ জাহান প্রমুখ।