সব
facebook netrokonajournal.com
এনসিবি হেফাজতে শোইন চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডা, রিয়া চক্রবর্তীকে তদন্তের জন্য পরবর্তী তলব করা হবে | নেত্রকোণা জার্নাল

এনসিবি হেফাজতে শোইন চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডা, রিয়া চক্রবর্তীকে তদন্তের জন্য পরবর্তী তলব করা হবে

প্রকাশের সময়:

এনসিবি হেফাজতে শোইন চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডা, রিয়া চক্রবর্তীকে তদন্তের জন্য পরবর্তী তলব করা হবে

ads1

নয়াদিল্লি: শনিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) মুম্বাইয়ের আদালত শিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার চার দিনের হেফাজত মঞ্জুর করেছে। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সাথে সম্পর্কিত ড্রাগ তদন্তের অভিযোগে এই দুজনকে গ্রেপ্তার করা হয়েছিল।

‍দুইজনে ২০২০ সালের সেপ্টেম্বর পর্যন্ত এনসিবির রিমান্ডে থাকবেন। শুক্রবার রাতে মুম্বাইয়ের এনসিবি তাদের নিজ বাসভবনে অভিযান চালানোর পরে সুশান্তের বাড়ির ব্যবস্থাপক স্যামুয়েল সহ শোকে গ্রেপ্তার করা হয়েছিল।

রিয়া চক্রবর্তীর ভাই শোভিক ও প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাড়ির ব্যবস্থাপক স্যামুয়েল মিরান্দাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) দ্বারা গ্রেপ্তারের বিষয়টি পুরো ড্রাগ ড্রাগ অ্যাঙ্গেল করার জন্য একটি বড় পদক্ষেপ হিসাবে দেখা হচ্ছে। এই মামলাটিকে আরও রহস্যময় করে তুললে সুশান্তের মৃত্যুর ওষুধের ষড়যন্ত্র প্রকাশের পরে গ্রেপ্তার করা হয়েছে।

দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর উপ-মহাপরিচালক মুঠা অশোক জৈন বলার্ড এস্টেট অঞ্চলে তার কার্যালয়ের বাইরে সাংবাদিকদের বলেছিলেন যে সংস্থা এই তদন্তকে তার “যৌক্তিক সিদ্ধান্তে” নেবে, পিটিআইয়ের মতে। এখন পর্যন্ত এনসিবি কর্তৃক শোকে চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডাসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

জৈন বলেছেন, এনসিবির হ’ল ‘বড় বড় মাছের সন্ধান করা’ এবং আন্তর্জাতিক ও আন্তঃরাষ্ট্রীয় ওষুধের লেনদেনের তদন্ত করা, যদিও এখন এই অভিযোগযুক্ত ওষুধের জঙ্গি সম্পর্কিত তথ্য পাওয়া যাচ্ছে যেহেতু এটি “তার দায়বদ্ধতা হ্রাস করবে না”।

সাধারণত এটি আমাদের ম্যান্ডেটের অংশ নয় তবে এখন যেহেতু আমরা তথ্য পাচ্ছি … এই মামলাটি আমাদের নেটওয়ার্কের একটি কালি প্রবেশ করিয়ে দিয়েছে এবং অনুপ্রবেশের মাত্রা দিয়েছে। তিনি যখন জিজ্ঞাসা করলেন, ড্রাগ এজেন্সি সম্পর্কিত এজেন্সিটির এজেন্সি রয়েছে কিনা? বলিউড বা হিন্দি মুভি শিল্পে।

দু’দিন আগে এই মামলার অন্যতম আসামির রিমান্ড চেয়ে এনসিবি এখানে একটি আদালতকে বলেছিল যে তারা এই মামলায় “মুম্বাইয়ের মাদকসৈধ, বিশেষত বলিউড” অনুসন্ধান করছে।

জৈন আরও বলেছিলেন যে তারা রিয়া চক্রবর্তীকে তদন্তে যোগ দিতে ‘অনুরোধ করবে’ কারণ এ ক্ষেত্রে এই “যৌক্তিক অগ্রগতি” রয়েছে। শিকিক ও মিরান্দার হেফাজতে রিমান্ড নেওয়ার পুরো ধারণাটি হ’ল লোকেরা তাদের স্বতন্ত্র ভূমিকা স্পষ্ট করার জন্য একে অপরের মুখোমুখি হওয়া So কে কী করেছে সে সম্পর্কেও স্পষ্টতা দরকার, “তিনি বলেছিলেন।

রিয়ার দুটি মোবাইল ফোন ক্লোনিংয়ের পরে ইডি একটি প্রতিবেদন শেয়ার করার পর এনসিপি এনডিপিএস আইনের ফৌজদারি ধারায় এই মামলায় মাদক ও নিষিদ্ধ মাদকের কোণ অনুসন্ধান করছে।

কর্মকর্তাদের মতে, মোবাইল ফোনের চ্যাট এবং বার্তাগুলি ওষুধের ক্রয়, পরিবহন এবং সেবার ইঙ্গিত দেয় এবং এই লিডগুলি ইসি এনসিবি এবং সিবিআইয়ের সাথে ভাগ করে নিয়েছিল। এনসিবি বোঝা গেছে যে মামলার অন্যান্য আসামির ফোন রেকর্ডও পেয়েছে।

এদিকে, শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে মুম্বাইয়ের কার্টার রোড এলাকায় বান্দ্রায় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মন্ট ব্লাঙ্কের বাসায় পৌঁছেছেন কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই) একটি দল।

সূত্রের খবর অনুযায়ী সিবিআই দলের সাথে ছিলেন এইমস চিকিৎসক, ফরেনসিক দল, সুশান্তের বড় বোন মেটু সিং, কুক-তত্ত্বাবধায়ক নীরজ সিং, রান্না কেশব এবং অভিনেতার বন্ধু এবং ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি। সূত্র জানায়, সুশান্ত মৃত্যু মামলার তদন্তকারী তদন্তকারী কেন্দ্রীয় তদন্ত সংস্থা আবারও অপরাধের দৃশ্যটি পুনরায় তৈরি করেছে। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে ১৪ জুন ২০২০ এ তার বান্দ্রার বাসায় মৃত অবস্থায় পাওয়া যায়।

ads1

আপনার মতামত লিখুন :

 ফেসবুক পেজ

 আজকের নামাজের ওয়াক্ত শুরু

    নেত্রকোণা, ময়মনসিংহ, ঢাকা, বাংলাদেশ
    বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
    ২ Rabi' I, ১৪৪৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৪৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৯ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৪ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:০৪ অপরাহ্ণ
এর আরও খবর
ট্রাম্পের বিরুদ্ধে প্রতারণার মামলা

ট্রাম্পের বিরুদ্ধে প্রতারণার মামলা

জাতিসংঘে পদ্মা সেতুর আলোকচিত্র প্রদর্শনী দেখলেন প্রধানমন্ত্রী

জাতিসংঘে পদ্মা সেতুর আলোকচিত্র প্রদর্শনী দেখলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন নিউইয়র্কে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন নিউইয়র্কে

ভারতের গৌতম আদানি এখন বিশ্বের দ্বিতীয় শীর্ষ ধনী

ভারতের গৌতম আদানি এখন বিশ্বের দ্বিতীয় শীর্ষ ধনী

আরো একটি গৌরব উজ্জল দিনের অপেক্ষায় বাঙালি জাতি! : মকবুল তালুকদার

আরো একটি গৌরব উজ্জল দিনের অপেক্ষায় বাঙালি জাতি! : মকবুল তালুকদার

করোনায় আরও দেড় হাজার মৃত্যু, শনাক্ত সোয়া ৪ লক্ষাধিক

করোনায় আরও দেড় হাজার মৃত্যু, শনাক্ত সোয়া ৪ লক্ষাধিক

সর্বশেষ সংবাদ সর্বাধিক পঠিত
 
উপদেষ্টা সম্পাদক : দিলওয়ার খান
সম্পাদক ও প্রকাশক : মুহা. জহিরুল ইসলাম অসীম  
অস্থায়ী কার্যালয় : এআরএফবি ভবন, ময়মনসিংহ রোড, সাকুয়া বাজার, নেত্রকোণা সদর, ২৪০০ ।
ফোনঃ ০১৭৩৫ ০৭ ৪৬ ০৪, বিজ্ঞাপনঃ ০১৬৪৫ ৮৮ ৪০ ৫০
ই-মেইল : netrokonajournal@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত।