সব
facebook netrokonajournal.com
কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ'র বার্ষিক বনভোজন অনুষ্ঠিত | নেত্রকোণা জার্নাল

কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ’র বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

প্রকাশের সময়:

কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ’র বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ প্রবাসে অন্যতম আঞ্চলিক সংগঠন কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ-এর বনভোজন ও মিলন মেলা হয়ে গেল গত ৭ই আগস্ট রবিবার, প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি নিউইয়র্কের ওয়েচেষ্টার কাউন্টির কর্টোন পয়েন্ট পার্কে ব্যাপক আনন্দঘন, উৎসবমুখর পরিবেশে বাস ও নিজস্ব পরিবহনে তিন শতাধিক লোকের এক মিলন মেলায় পরিণত হয়েছিল। খবর বাপস নিউজ।

দিনের শুরুতে সমিতির সভাপতি আসাদুজ্জামান ট্রাষ্টী বোর্ড, উপদেষ্টামন্ডী, কার্যকরী কমিটি, বনভোজন কমিটি সহ সকল অতিথিদের নিয়ে বেলুন উড়িয়ে বনভোজন উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন সম্মানিত উপদেষ্টা ডাক্তার হুমায়ন কামাল, ট্রাষ্টী বোর্ডের সদস্য গিয়াস উদ্দীন, প্রফেসর ড. মোহাম্মদ আসাদুল্লাহ্, রাশেদুল আলম, সাজেজুল ইসলাম সুজন, মাসুদুল ইসলাম লিপু, এছাড়া উপদেষ্টা মন্ডলীদের মধ্য নাজমুল আহসান দুলাল, দিনাজ খান, রফিক আহম্মেদ মিলু, ইমদাদুল হক, শহিদুল ইসলাম, মোঃ ইয়াকুব।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্জিনিয়ার আব্দুল খালেক পরিচালক মিলেনিয়াম টেলিভিশন, কারিউম কাইছার (কাইছার টেক) রাকিবুজ্জামান, শেখ আল মামুন (মামুন টিউটরিয়াল), মোহাম্মদ ইকবাল হোসেন সভাপতি ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি।

এছাড়া সংগঠনের সাধারণ সম্পাদক আশরাফুল আলম, বনভোজন ও মিলন মেলার আহ্বায়ক জিয়াউর রহমান, যুগ্ম আহ্বায়ক, সহ সভাপতি সাইদুর রহমান, জনিরুল ইসলাম, মামুন রশিদ সরোজ, সদস্য সচিব মোঃসাজিদ হোসেন প্রলয়, প্রধান সমন্বয়কারী তৌয়ুবুর রহমান, যুগ্ম সদস্য সচিব আলমগীর হোসেন, যুগ্ম সদস্য সচিব কারিবুল ইসলাম, আসিফ ইকবাল সন্চয়, সহ সাংগঠনিক সম্পাদক মর্জেম হোসেন, আদিত্য শাহীন, শাহীন আহম্মেদ, সুমী, শরিয়ত উল্লাহ, মাসুম আলী, শ্রাবণী আহম্মেদ, পান্না নাহার, মহিমাতুজ্জোহুরা, নার্গিস খাতুন, দিলরুবা, আবুতালেব, মতিয়ার রহমান, কেএম খোকন, মুকুল, শাহজাহান খান, নায়েম, আলম, আসগর, সাখাওয়াত ও কার্যকরী কমিটির সকল সদস্য ও অতিথিবৃন্দ।

দিনের প্রথম পর্বে শুরুতে নাস্তা, তরমুজ, চিপস ও কোমল পানীয় পরিবেশন করা হয়। এর পর পরই খেলাধুলা পর্ব শুরু করা হয়। খেলাধুলা পর্বটি জিয়াউর রহমানের তত্ত্বাবধানে খেলাধুলা পরিচালনা করেন সদস্য সচিব সাজিদ হাসান প্রলয় , আলমগীর, রানা, সন্চয়, শাহজাহান এবং কবিরুল, ১ম পর্বের খেলায় ছিল ছোট ছেলে মেয়েদের ৩থেকে ৫, ৬ থেকে ৯, ১০ থেকে ১৩ ও ১৪ থেকে ১৭ এবং ১৮ উধ্বে সকলের দৌড়।

এরপর দুপুরের খাবার পরিবেশন করা হয়, সার্বিক তত্ত্বাবধানে ছিলেন গিয়াস উদ্দিন। সহযোগিতা করেন আশরাফুল আলম, জিয়াউর রহমান, আলমগীর, সন্চয়, রানা, সাজিদ হাসান, কারিবুল ইসলামসহ অনেকেই দুপুরের মধ্যাহ্ন ভোজনের পর সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগিত পরিবেশন করেন ক্লোজ আপ ওয়ান শিল্পী শশি ও মিঠু এবং অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন নাজমুল আহসান দুলাল ।

দ্বিতীয় পর্বের খেলায় ছিল আকর্ষণীয় ব্রাজিল ও আর্জেনটিনার সমর্থকের মধ্যে খেলা , হাড়ি ভাঙা ও বালিশ বদল খেলাগুলো মিলেনিয়াম টেলিভশন সরাসরি সম্প্রচারিত হয় । হাড়ি ভাঙা খেলাটি উধ্বোধন করেন ড.আসাদুল্লাহ সাহেব ।

সাংস্কৃতিক অনুষ্ঠানটির পর পুরস্কার বিতরণী করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল আলম , বনভোজন কমিটির আহ্বায়ক জিয়াউর রহমান ।
এসময় মঞ্চে উপবিষ্ট ছিলেন সভাপতি আসাদুজ্জামান , ড.মোহাম্মদ আসাদুল্লাহ , গিয়াস উদ্দীন , রাশেদুল আলম , সাজেজুল ইসলাম সুজন , মাসুদুল ইসলাম লিপু , সম্মানিত অথিতিদের মধ্যে ছিলেন ইন্জিনিয়ার আব্দুল খালেক , কারিউম কাইছার ( কাইছার টেক ) , রাকিবুজ্জামান এডএনটেক প্রসিডেন্ট , শেখ আল মামুন(মামুন টিউটরিয়াল) সহ অন্যান্য অথিতিবৃন্দ ।

রাফল ড্র পুরস্কার এর মধ্যে উল্লেখযোগ্য ছিল: ১ম পুরস্কার (স্বর্ণের সেট) মার্কস হোমকেয়ারের সৌজন্যে , ২য় পুরস্কার (৬৫” টিভি – সৌজন্যে কাইছার টেক ) ৩য় পুরস্কার ( ল্যাপটপ সৌজন্যে এডএনটেক ) , ৪থ পুরস্কার (ল্যাপটপ -সৈজন্যে জিন্নাত খান ) , ৫ম পুরস্কার ট্যাব , ৬ষ্ঠ পুরস্কার মাইক্রোওয়েভ সহ অন্যান্য পুরস্কার গুলো মফিজুর রহমান , মোহাম্মদ এন মজুমদার , ওয়াসী চৌধুরী পুরস্কার প্রদান করা হয় ।এছাড়া গ্রান্ড স্পন্সর করেছেন এটর্নী মইন চৌধুরী , ইন্জিনিয়ার আব্দুল খালেক ও ডাক্তার হুমায়ন কামাল । মিডিয়া পার্টনার ছিলেন মিলেনিয়াম টেলিভিশন ।

ট্রাস্টীবোর্ডের সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন গিয়াস উদ্দীন , ড.মোহাম্মদ আসাদুল্লাহ , রাশেদুল আলম , সাজেজুল ইসলাম সুজন , মাসুদুল ইসলাম লিপু , উপদেষ্টামন্ডলীর মধ্যে নাজমুল আহসান দুলাল , ইমদাদুল হক , রফিক আহম্মেদ মিলু , সাধারন সম্পাদক আশরাফুল আলম , আহ্বায়ক জিয়াউর রহমান , অতিথিদের মধ্যে রাখেন ইন্জিনিয়ার আব্দুল খালেক , কারিউম কাইছার , রাকিবুজ্জামান ।

শেষে সভাপতি আসাদুজ্জামান সকল অথিতিবৃন্দ , উপদেষ্টামন্ডলী , মিডিয়া পার্টনার মিলেনিয়াম টেলিভিশন, বনভোজন কমিটি ও কার্যকরী কমিটির সকল সদস্যকে ধন্যবাদ দিয়ে বনভোজন ও মিলন মেলার সমাপ্তি ঘোষণা করেন৷।

আপনার মতামত লিখুন :

 ফেসবুক পেজ

 আজকের নামাজের ওয়াক্ত শুরু

    নেত্রকোণা, ময়মনসিংহ, ঢাকা, বাংলাদেশ
    বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
    ১০ Rabi' I, ১৪৪৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৫২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:০৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:৪১ অপরাহ্ণ
    এশা রাত ৬:৫৬ অপরাহ্ণ
এর আরও খবর
যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কাল

যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কাল

হারিকেন ইয়ানের আঘাতে যুক্তরাষ্ট্রে নিহতের সংখ্যা বেড়ে ৪৫

হারিকেন ইয়ানের আঘাতে যুক্তরাষ্ট্রে নিহতের সংখ্যা বেড়ে ৪৫

যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা

যুবরাজ সালমানকে সৌদি আরবের প্রধানমন্ত্রী ঘোষণা

সৌদির ৯২তম জাতীয় দিবসে বাংলাদেশের রাষ্ট্রদূত জাবেদ পাটোয়ারী’র অভিনন্দন

সৌদির ৯২তম জাতীয় দিবসে বাংলাদেশের রাষ্ট্রদূত জাবেদ পাটোয়ারী’র অভিনন্দন

ট্রাম্পের বিরুদ্ধে প্রতারণার মামলা

ট্রাম্পের বিরুদ্ধে প্রতারণার মামলা

জাতিসংঘে পদ্মা সেতুর আলোকচিত্র প্রদর্শনী দেখলেন প্রধানমন্ত্রী

জাতিসংঘে পদ্মা সেতুর আলোকচিত্র প্রদর্শনী দেখলেন প্রধানমন্ত্রী

সর্বশেষ সংবাদ সর্বাধিক পঠিত
 
উপদেষ্টা সম্পাদক : দিলওয়ার খান
সম্পাদক ও প্রকাশক : মুহা. জহিরুল ইসলাম অসীম  
অস্থায়ী কার্যালয় : এআরএফবি ভবন, ময়মনসিংহ রোড, সাকুয়া বাজার, নেত্রকোণা সদর, ২৪০০ ।
ফোনঃ ০১৭৩৫ ০৭ ৪৬ ০৪, বিজ্ঞাপনঃ ০১৬৪৫ ৮৮ ৪০ ৫০
ই-মেইল : netrokonajournal@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত।