ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে কুপিয়ে রক্তাক্ত করেছে বিদেশ ফেরত গৃহবধূকে

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ
নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায় প্রবাসী নারীকে ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে মর্মান্তিকভাবে আহত করেছে ধর্ষক। ঘটনাটি ঘটেছে ৩০ এপ্রিল ভোর রাতে।কেন্দ্র উপজেলার চিরাং ইউনিয়ন এর ছিলিমপুর গ্রামের উত্তর পাড়া।

জর্ডান প্রবাসী মহিলা তার প্রবাসের আয় দিয়ে ছিলিমপুর নুরু ভেন্ডার সাহেবের মাদ্রাসার পাশে একখন্ড জমি কিনেছিলেন বাড়ি করে। জায়গাটার আশেপাশে বাড়িঘর নেই বললেই চলে। আপাতত সে ওখানে একটা টিনের ছাপড়া ঘর বানিয়ে থাকতেন। তার স্বামী ঢাকায় চাকুরী করেন রয়েছে ৩ সন্তান। ঘটনার দিন রাতে বাড়িতে মহিলা একাই ছিলেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) ফজরের আজানের ঠিক আগ মূহুর্তে তার ঘরের দরজা কেটে কেউ একজন প্রবেশ করে এবং তাকে অস্ত্রের মূখে কু-প্রস্তাব দেয় এবং ধর্ষনের চেষ্টা করে কিন্ত সে রাজি না হওয়ায় ধারালো কিরিচ দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে যখম করে।

কোনরকমে রক্তাক্ত অবস্থায় সে দৌড়ে পালিয়ে পাশের বাড়িতে গিয়ে আশ্রয় নেয় ততক্ষনে ঘরে প্রবেশ কারি ধর্ষক পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় মহিলা কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মো: এনামুল হক পিপিএম বলেছেন এমন ঘটনা ঘটেছে তবে কে বা কাহারা করেছে এখনো সনাক্ত করা যায়নি, রোগিনী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তী রয়েছে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।