নেত্রকোণা ডেভেলপমেন্ট ফোরাম ঢাকা-এর ঈদ পুনর্মিলনী

প্রকাশিত: ১০:১১ পূর্বাহ্ণ, জুলাই ৫, ২০২৪

নিউজ ডেস্ক:
নেত্রকোণা ডেভেলপমেন্ট ফোরাম ঢাকা-এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ জুলাই) সকাল ৮ টায় ঢাকার একটি মিলনায়তনে ঈদ পুনর্মিলনীর আয়োজন করে ঢাকাস্থ নেত্রকোণাবাসীদের নিয়ে গঠিত উক্ত সামাজিক সংগঠনটি।

তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও ফোরামের সভাপতি ড. মুফতি আবু ইউছুফের সভাপতিত্বে ও সেক্রেটারি এমদাদুল হকের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফোরামের অন্যতম উপদেষ্টা শিক্ষাবিদ মো. মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া। তিনি দলমত নির্বিশেষে সকল অসহায় মানুষের জন্য কাজ করতে নেত্রকোণা ডেভেলপমেন্ট ফোরামের প্রতি অনুরোধ জানান।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফোরামের উপদেষ্টা শিক্ষাবিদ অধ্যাপক মাওলানা সাদেক আহমেদ হারিছ। বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষা, চিকিৎসা ও মানবতার কল্যাণে কাজ করে যাবে নেত্রকোণা ডেভেলপমেন্ট ফোরাম ঢাকা। তিনি আশাবাদ ব্যক্ত করেন নেত্রকোণার এতিম, অসহায় ও হতদরিদ্র মানুষের কল্যাণে ভূমিকা রাখতে হবে।

এসময় আরও বক্তব্য রাখেন মানবিক নেত্রকোণার আহ্বায়ক দেলোয়ার হোসেন সাইফুল, ফোরামের সহ-সভাপতি আব্দুল মতিন, মোঃ হাবিবুর রহমান, যুগ্মসম্পাদক আবু ইসহাক ভূঁইয়া, মোবারক হোসাইন খান, সাংগঠনিক সম্পাদক শহীদুল্লাহ কায়সার, উপদেষ্টা গোলাম মোস্তফা, বোরহান উদ্দিন, অ্যাড. শামসুল ইসলাম আকন্দ, মসিউর রহমান খান বাবুল, মানবিক নেত্রকোণার সদস্য আবুল কালাম আজাদ প্রমুখ।