সব
facebook netrokonajournal.com
পায়ের রগ কেটে শিশু শিক্ষার্থীকে হত্যা | নেত্রকোণা জার্নাল

পায়ের রগ কেটে শিশু শিক্ষার্থীকে হত্যা

প্রকাশের সময়:

পায়ের রগ কেটে শিশু শিক্ষার্থীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নেত্রকোণার কেন্দুয়ায় ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত ও পায়ের রগ কেটে নয়ন মিয়া (১২) নামে এক শিশু শিক্ষার্থীকে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনাটি রোববার (৬ নভেম্বর) রাতে কেন্দুয়া উপজেলার পানগাও গ্রামে ঘটে।

নিহত নয়ন মিয়া (১২) পানগাও গ্রামের অটোচালক ওয়াদুদ মিয়ার ছেলে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

খবর পেয়ে সোমবার সকাল ১০ টার দিকে পানগাও গ্রামের মঞ্জু মিয়ার নির্মাণাধীন বাড়ি থেকে নিহত নয়নের মৃতদেহ উদ্ধার করে থানা পুলিশ।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, শনিবার সন্ধা রাতে জীবিকা তাগিদে নিহতের নয়নে বাবা ছিলেন বাড়ির বাহিরে আর মা পোষাক কর্মী ছিলেন বাপের বাড়িতে। নিহত নয়ন সন্ধা রাতে ঘর থেকে বের হয়ে যায়। রাতে ঘরে না ফেরায় তাঁর বাবা তাকে গভীর রাত পর্যন্ত খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে তিনি ঘুমিয়ে পড়েন। সকালে প্রতিবেশি ডাক-চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে ওয়াদুদ মিয়া তাঁর ছেলেকে রক্তাক্ত অবস্থায় মৃত পান।

খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যান কেন্দুয়া সার্কেল এসএসপি জোনাঈদ আফ্রাদ ও ওসি আলী হোসেন। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারসহ সুরতহাল রিপোর্ট তৈরী করে নেত্রকোণা মর্গে পাঠায় পুলিশ। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতসহ পায়ে রগ কাটা রয়েছে বলে পরিবারের লোকজন জানায়। এদিকে নিহতের পরিবারের লোকজন দাবী করছেন, নয়নকে সন্ধা রাতে গোয়াল ঘরে কয়েল জ্বালানোর সময় প্রতিবেশী সবুজ মেম্বারের ছেলে মোরশাহীদ ওরফে মোজাহিদ ডেকে নিয়েছিল। এরপর আর সে বাড়ীতে আসেনি।

শিশু নয়নের মৃত্যুতে এলাকায় শোকের আবহ বইছে। একমাত্র পুত্র সন্তানকে হারিয়ে বার বার মুর্ছা যাচ্ছেন গর্ভধারিণী মা। মা-বাবার আহাজারিতে কান্নায় ভেঙ্গে পড়ছেন প্রতিবেশি ও স্বজননা।

এব্যাপারে নিহতের দাদী জোহুরা খাতুন ও বোন বলেন,নয়ন মিয়া সন্ধা রাতে গোয়াল ঘরে কয়েল জ্বালানোর সময় প্রতিবেশী সবুজ মেম্বারের ছেলে মোরশাহীদ ওরফে মোজাহিদ এসে ডেকে নিয়ে যায়। রাতে আর বাড়ি ফেরেনি। রাতে তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। নিহত নয়নকে ডেকে নিয়ে যাওয়ার সময় তাঁর বোন তাকে ভাত খেয়ে যাওয়ার জন্য বলে ছিলেন জানিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন তারা।

জোহুরা খাতুন আরো বলেন, সবুজ মেম্বার গংদের সাথে পূর্বের একটি খুনের ঘটনায় নিয়ে বিরোধ ছিল তাদের। আমি ছিলাম ওই মামলার সাক্ষী। আমার নাতিকে বিভিন্ন সময়ে সবুজ মেম্বার ছেলে ভয়ভীতি ও মারধোর করত এমন অভিযোগ করেন তিনি। এ নিয়ে সবুজ মেম্বার ও তার স্ত্রী কাছে কয়েকবার মৌখিক বিচারপ্রার্থী হয়েছেন বলে জানান জোহুরা খাতুন।

নিহতের বাবা ওয়াদুদ মিয়া জানান,রাতে বাড়িতে এসে সম্ভব্য বিভিন্ন স্থানে অনেক রাত পর্যন্ত খোঁজাখুঁজি করেছি। কোথাও না পেয়ে ভাবছি কারো ঘরে শুয়েছে অথবা মার কাছে চলে গেছে এই ভেবে আমিও শুয়ে পড়ি। সকালে মানুষের ডাক-চিৎকার শুনে গিয়ে আমার ছেলের রক্তাক্ত মৃতদেহ দেখতে পাই। মাথা,শরীরের বিভিন্ন স্থান আঘাতসহ ডান পায়ের রগ কেটে দেয় হত্যাকারীরা। আমার ছেলে এমন কি অপরাধ করেছিল যে, এভাবে হত্যা করতে হবে? প্রতিবেদকের কাছে এমন প্রশ্ন রেখে তিনি তাঁর ছেলে হত্যার দৃষ্টান্তমূলক বিচার চান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম বাঙ্গালী জানান, এটি একটি নৃশংস হত্যাকান্ড। আমি এই হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক বিচার চাই।

এব্যাপারে কেন্দুয়া থানা ওসি আলী হোসেন জানান,মৃতদেহ উদ্ধারসহ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যাকান্ড। মৃতদেহে অনেকগুলো ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। নিহত ছেলেটি স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। খুনিদের ধরতে এলাকায় অভিযান চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :

 ফেসবুক পেজ

 আজকের নামাজের ওয়াক্ত শুরু

    নেত্রকোণা, ময়মনসিংহ, ঢাকা, বাংলাদেশ
    মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
    ৫ Jumada I, ১৪৪৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৩ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:২২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ২:৫০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:১১ অপরাহ্ণ
    এশা রাত ৬:৩০ অপরাহ্ণ
পূর্বধলায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

পূর্বধলায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

বারহাট্টায় কৃষকের মরদেহ উদ্ধার

বারহাট্টায় কৃষকের মরদেহ উদ্ধার

পায়ের রগ কেটে শিশু শিক্ষার্থীকে হত্যা

পায়ের রগ কেটে শিশু শিক্ষার্থীকে হত্যা

পূর্বধলায় কিশোরীর ফাঁসিতে ঝুলে মৃত্যু

পূর্বধলায় কিশোরীর ফাঁসিতে ঝুলে মৃত্যু

বারহাট্টায় অপহৃত কলেজছাত্রকে আহত অবস্থায় উদ্ধার, মামলা প্রক্রিয়াধীন

বারহাট্টায় অপহৃত কলেজছাত্রকে আহত অবস্থায় উদ্ধার, মামলা প্রক্রিয়াধীন

নেত্রকোণা পিবিআই-এর চাঞ্চল্যকর রাজীব হত্যা মামলার রহস্য উদঘাটন

নেত্রকোণা পিবিআই-এর চাঞ্চল্যকর রাজীব হত্যা মামলার রহস্য উদঘাটন

সর্বশেষ সংবাদ সর্বাধিক পঠিত
 
উপদেষ্টা সম্পাদক : দিলওয়ার খান
সম্পাদক ও প্রকাশক : মুহা. জহিরুল ইসলাম অসীম  
অস্থায়ী কার্যালয় : এআরএফবি ভবন, ময়মনসিংহ রোড, সাকুয়া বাজার, নেত্রকোণা সদর, ২৪০০ ।
ফোনঃ ০১৭৩৫ ০৭ ৪৬ ০৪, বিজ্ঞাপনঃ ০১৬৪৫ ৮৮ ৪০ ৫০
ই-মেইল : netrokonajournal@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত।