সব
facebook netrokonajournal.com
পূর্বধলায় ক্ষণে ক্ষণে অলৌকিক আগুন; আতংকিত এলাকাবাসী | নেত্রকোণা জার্নাল

পূর্বধলায় ক্ষণে ক্ষণে অলৌকিক আগুন; আতংকিত এলাকাবাসী

প্রকাশের সময়:

পূর্বধলায় ক্ষণে ক্ষণে অলৌকিক আগুন; আতংকিত এলাকাবাসী

নেজা ডেস্ক রিপোর্টঃ সিআইডি পুলিশের লোকজন পুরো বাড়ি কর্ডন করে রেখেছে। স্থানে স্থানে বসানো হয়েছে পুলিশি পাহাড়া। বাড়ীর পুরুষ লোকজনেকেও বের করে দেওয়া হয়েছে। কয়েকজন মহিলা ঘরে বাইরে টুকটাক কাজে ব্যস্ত রয়েছেন। পুরো বাড়িতে থমথমে অবস্থা বিরাজ করছে। হঠাৎ একটি ঘর থেকে আগুন আগুন বলে চিৎকার ভেসে এল। সিআইডি পুলিশের লোকজন দৌড়ে গিয়ে দেখেন ঘরে একটি শোকেসের উপর কিছু বইয়ে আগুন জ্বলছে। এ ভাবেই গত মঙ্গলবার থেকে সর্বশেষ আজ শনিবার পর্যন্ত নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার ঘাগড়া ইউনিয়নের মৃত গুঞ্জর আলীর বাড়িতে ক্ষণে ক্ষণে আগুন লাগার ঘটনার ঘটছে। এই আগুনকে ঘিরে এলাকাবাসীর মনে নানা প্রশ্নের সৃষ্টি হচ্ছে। উৎসুক জনতা প্রতিদিন ছুটে আসছে ঘটনা স্বচক্ষে দেখার জন্য। কেউ বলছে অলৌকিক আগুন, আবার কেউ বলছে ঘটনাটি রহস্যজনক। বিষয়টি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে আজ শনিবার সকালে ময়মসিংহ থেকে ছুটে আসেন ক্রিমিনাল ইনভেস্টিগেসন ডিপার্টমেন্ট (সিআইডি)’র একটি চৌকস দল। তারা বিষয়টি প্রথমে বাড়ির লোকজনের কাছ থেকে শুনে ঘটনার রহস্য উদঘাটন করতে পুরো বাড়ী কর্ডন করে ফেলেন। তাদের সাথে যোগদেন পূর্বধলা থানার পুলিশ ও নেত্রকোনার ফায়ার সার্ভিসের একটি টিম।

বাড়ির মালিক মৃত গুঞ্জর আলীর পুত্র লাল মিয়া, শহিদুল্লাহ, আশিক আকন্দসহ একাধিক ব্যক্তির সাথে আলাপ করে জানা গেছে গত মঙ্গলবার সকাল ৯টার দিকে বাড়ির পাশে খেড়ের (গরুর খাদ্য) মধ্য হঠাৎ আগুন দেখতে পেয়ে সবাই ছুটোছুটি করে আগুন নেভান । কিছুক্ষন পর আবার খের রাখার ঘরে আগুন লাগলে তাদের মনে আতংক চড়িয়ে পড়ে। প্রথমে বিষয়টি হালকা ভাবে নিলেও পরবর্তীতের ক্ষণে ক্ষণে ঘরের বিছানা, শোকেস, ধানের মাছায়, চালের কোনায় আগুন লাগার ঘটনা ঘটলে বিষয়টি এলাকায় ব্যপকভাবে ছড়িয়ে পড়ে। গত বৃহস্পতিবার রাতে সন্ধা ৭টার পর থেকে শেষ রাত পর্যন্ত পর্যন্ত শত শত জনতা ও পূর্বধলা থানা পুলিশের লোকজনের উপস্থিতিতে ক্ষণে ক্ষণে ৭ থকে ৮বার আগুন লাগার ঘটনা ঘটে। এ সময় উপস্থিত জনতা আগুন নেভায়। বাড়ির লোকজনের দাবী অগ্নিকান্ডের ঘটনাটি অলৌকিক ভাবে ঘটছে। এ ঘটনায় ভয়ে তারা ঘরের গুরুত্বপুর্ন আসবাব পত্র বাহিরে বের করে রেখেছেন। বিষয়টি এলাকায় লোক মুখে ও সামাজিক যোযোগের মাধ্যমে ছড়িয়ে পরলে ওই বাড়িতে প্রতিদিন উৎসুক জনতা ভীর করতে থাকে। পাশ্ববর্তী গ্রাম বহুলী থেকে ছুটে আসা আব্দুল বারেক, আমিরুল ইসলাম, আছিয়া বেগম জানান, অলৌকিক অগ্নিকান্ডের কথা শুনে স্বচক্ষে দেখার জন্য এখানে এসেছি।

ঘাগড়া ইউনিয়নের চেয়ারম্যান মো: রেজু মিয়া আকন্দের পুত্র ফরহাদ আকন্দ জানান, গত কয়েকদিন ধরে ওই বাড়ীতে থেকে থেমে আগুন লাগার খবরে ওই বাড়ীতে যান এবং সেখানে অবস্থান কালে বেশ কয়েকটি আগুন লাগার ঘটনা দেখে পূর্বধলা থানা পুলিশকে খবর দেন।

এ বিষয়ে পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান বলেন, খবর পয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমার উপস্থিতিতেই একবার আগুন লাগার ঘটনা ঘটেছে। বিষয়টি রহস্যজনক মনে হওয়ায় সিইডি টিম ও ফায়ার সার্ভিসের লোকনজনকে জানানো হয়েছে এবং ইতি মধ্যে তারা ঘটনাস্থলে বিষয়টি পর্যবেক্ষন করছেন।

ক্রিমিনাল ইনভেস্টিগেসন ডিপার্টমেন্ট (সিআইডি) টিমের সদস্য মো: এরশাদ জানান আমাদের উপস্থিতিতে একবার আগুন লাগার ঘটনা ঘটলে সন্দেহভাজন ৪ জনকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে। পরে আর কোন আগুন লাগার ঘটনা ঘটেনি। আগুন লাগার কারন উদঘাটনের চেষ্টা চলছে।

নেজা/এসএ

আপনার মতামত লিখুন :

 ফেসবুক পেজ

 আজকের নামাজের ওয়াক্ত শুরু

    নেত্রকোণা, ময়মনসিংহ, ঢাকা, বাংলাদেশ
    সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
    ৪ Jumada I, ১৪৪৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০২ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:২২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ২:৫০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:১১ অপরাহ্ণ
    এশা রাত ৬:৩০ অপরাহ্ণ
শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানে এ্যওয়ার্ড পাছেন অধ্যক্ষ শফিকুজ্জামান

শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানে এ্যওয়ার্ড পাছেন অধ্যক্ষ শফিকুজ্জামান

পূর্বধলার ক্লুলেস হত্যা মামলার ২৪ ঘন্টায় রহস্য উন্মোচন, আসামি গ্রেফতার : প্রেস ব্রিফিং-এ র‍্যাব -১৪

পূর্বধলার ক্লুলেস হত্যা মামলার ২৪ ঘন্টায় রহস্য উন্মোচন, আসামি গ্রেফতার : প্রেস ব্রিফিং-এ র‍্যাব -১৪

পূর্বধলায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

পূর্বধলায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

পূর্বধলায় ইয়াবাসহ গ্রেফতার -২

পূর্বধলায় ইয়াবাসহ গ্রেফতার -২

পূর্বধলার হিরণপুরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে সুন্নিয়তের ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

পূর্বধলার হিরণপুরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে সুন্নিয়তের ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

পূর্বধলায় কিশোরীর ফাঁসিতে ঝুলে মৃত্যু

পূর্বধলায় কিশোরীর ফাঁসিতে ঝুলে মৃত্যু

সর্বশেষ সংবাদ সর্বাধিক পঠিত
 
উপদেষ্টা সম্পাদক : দিলওয়ার খান
সম্পাদক ও প্রকাশক : মুহা. জহিরুল ইসলাম অসীম  
অস্থায়ী কার্যালয় : এআরএফবি ভবন, ময়মনসিংহ রোড, সাকুয়া বাজার, নেত্রকোণা সদর, ২৪০০ ।
ফোনঃ ০১৭৩৫ ০৭ ৪৬ ০৪, বিজ্ঞাপনঃ ০১৬৪৫ ৮৮ ৪০ ৫০
ই-মেইল : netrokonajournal@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত।