বারহাট্টায় ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত

প্রকাশিত: ১১:২৯ পূর্বাহ্ণ, মার্চ ৮, ২০২৪

লতিবুর রহমান খানঃ
নেত্রকোণার বারহাট্টায় ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের উদ্যোগে দিবসটি উপলক্ষে পুষ্পস্তবক অর্পন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা পরিষদ চত্ত্বর সম্মুখে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, বাংলাদেশ আওয়ামী অঙ্গ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, বারহাট্টা থানা পুলিশ, বারহাট্টা প্রেস ক্লাব, স্বাস্থ্য বিভাগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদের অস্থায়ী হলরুমে উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আক্তার ববির সভাপতিত্ব ও কৃষি অফিসার কৃষিবিদ রাকিবুল হাসানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাইনুল হক কাসেম।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ মোঃ আব্দুল কাদের, অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম, সিনিয়র মৎস্য অফিসার তানবীর আহমাদ, বারহাট্টা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমাদ বাবুল, ৫নং চিরাম ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সায়েদুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রফিক ইসলাম আজাদ বকুল, বণিক সমিতির সভাপতি ও আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নূরুল আমীন প্রমুখ।

এছাড়াও বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের প্রধানগণ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।