সব
facebook netrokonajournal.com
"বৈশাখী স্পোর্টিং ক্লাব'র উন্নয়নের যাদের অবদান তাদের প্রতি আজীবন কৃতজ্ঞ: রবিন | নেত্রকোণা জার্নাল

“বৈশাখী স্পোর্টিং ক্লাব’র উন্নয়নের যাদের অবদান তাদের প্রতি আজীবন কৃতজ্ঞ: রবিন

প্রকাশের সময়:

“বৈশাখী স্পোর্টিং ক্লাব’র উন্নয়নের যাদের অবদান তাদের প্রতি আজীবন কৃতজ্ঞ: রবিন ফাইল ফটো

সৌরভী খান মনিঃ নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার বৈশাখী স্পোর্টিং ক্লাব’ এর কোষাধক্ষ্য সানোয়ার হোসেন রবিন বলেছেন, বৈশাখী স্পোর্টিং ক্লাব’র উন্নয়নের যাদের অবদান তাদের প্রতি আজীবন কৃতজ্ঞ থাকবো।

তিনি আরও বলেন, গত ২০১২ সাল থেকে ক্লাবের উন্নয়নে যারা বিভিন্ন সময় সহযোগিতা করেছেন, দেখিয়েছে সঠিক পথ।আমরা কখনোই তাদের অবদানকে ভুলবো না।

প্রথমেই শ্রদ্ধাভরে স্মরণ করতে চাই ৫ নং ধলামূলগাঁও ইউনিয়ন পরিষদের মাননীয় চেয়ারম্যান নূরুল আমিন খাঁন (নূর মিয়া) সাহেবের অবদান। যার হাত ধরে বৈশাখী স্পোর্টিং ক্লাব’র পথ চলা শুরু হয়। ২০১২ সাল থেকে উনার জীবনের শেষ দিন পর্যন্ত ওনি আমাদের জন্য কাজ করেছেন। অনেক অনুষ্ঠানের প্রধান অতিথিসহ সভাপতিত্ব করেন। উনাকে হারিয়ে আমরা আমাদের এক অভিভাবকে হারিয়েছি। আমরা ওনার অবদানকে শ্রদ্ধাভরে স্মরণ করছি এবং উনার জন্য আমাদের পক্ষ থেকে অনেক অনেক দোয়া থাকবে।মহান আল্লাহ ওনাকে জান্নাতবাসী করুন।

ক্লাবের সৃষ্টিলগ্ন থেকে যার অনুপ্রেরণায় ও অকান্তিক সহযোগিতায় আমরা এই পর্যন্ত এসেছি তার অবদান উদাহরণ হয়ে থাকবে। বলছিলাম জনাব মোঃ মোখলেছুর রহমান মুকুল সাহেবের কথা। উনি আমাদের বেশির ভাগ অনুষ্ঠানে ও আলোচনা সভায় সভাপতিত্ব করে আসছেন। ওনার পরামর্শে আমরা বিভিন্ন উন্নয়নমূলোক কাজ করেছি। ওনি এখনো আমাদেরকে সব ক্ষেত্রে সার্বিকভাবে সহযোগিতা করে আসছেন।

মোঃ জহিরুল ইসলাম রিপন, বর্তমানে তিনি ৫ নং ধলামূলগাঁও ইউনিয় পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান। উনার অবদানও কোনভাবে কম নয়। খেলাধুলা বিষয়ক বিভিন্ন পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন। ক্লাবের উন্নয়নে অনেক ভূমিকা রেখেছেন। বৃক্ষরোপন কর্মসূচিসহ অনেক সামাজিক উন্নয়নে তিনি সার্বিকভাবে সহযোগিতা করেছেন। আশা করি আজীবন এভাবেই ওনি ক্লাব’র পাশে থাকবেন।

কৃষিবিদ ড. মোঃ আনোয়ার হোসেন, ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা, বাংলাদেশ ধান গবেষণা ইন্সটিটিউট, গাজীপুরে কর্মরত আছেন। তিনি আমাদের বৈশাখী গ্রন্থাগার,বাদেবিন্না’র সম্মানিত সভাপতি। তাঁর অবদান অনুপ্রেরণা ও সার্বিক সহযোগিতায় আমাদের ক্লাব এগিয়ে যাচ্ছে। ক্লাবের খারাপ সময় ও ভালো সময়ে সব সময় ওনি আমাদের পাশে আছেন। তার পরামর্শে আমরা করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছি। মানুষকে করোনা প্রতিরোধে সচেতন করার জন্য ব্যানার হ্যান্ডবিলসহ মাস্ক ও স্যানিটাইজার বিতরণে ওনার অবদান ছিলো। তাছাড়া মাহে রমজানের ক্যালেন্ডারসহ বাৎসরিক ক্যালেন্ডার করার জন্য আর্থিকভাবে সহযোগীতা করে আসছেন। যেকোন অনুষ্ঠানে,খেলাধুলার টুর্নামেন্ট আয়োজনে সার্বিক সহযোগিতা করে আসছেন। আমরা তার কাছে চিরকৃতজ্ঞ থাকবো।

মোঃ হাসানুর রহমান হক মিয়া, বিশিষ্ট সমাজ সেবক ও মেসার্স রহমান ‘স’ মিলের মালিক, তিনিও আমাদের ক্লাবে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেছেন এবং আর্থিকভাবে সহযোগিতা করেছেন।

এছাড়া আমাদের পূর্বধলার বিভিন্ন দলের নেতাকর্মী সহ সমাজ সেবকরা আমাদের ক্লাবে বিভিন্নভাবে অবদান রেখেছেন।

বিভিন্ন প্রতিষ্ঠান আমাদের ক্লাবের কাজে সহযোগিতা করছেন। উল্লেখ্য জয় মেডিকেল হল, রুপক লাইব্রেরী -নেত্রকোণা, স্টারমার্ক ফুড এন্ড এগ্রো. লিমিটেড-ঢাকা, বৈশাখী ফ্যাশন এন্ড ভ্যারাইটিস স্টোর- বাদেবিন্না মুঞ্জুরী মার্কেট। আমরা এই প্রতিষ্ঠান গুলোর অবদান মনে রাখবো ও তাদের প্রতি কৃতজ্ঞ থাকবো।

বর্তমানে মেসার্স রমজান এন্টারপ্রাইজ -টঙ্গী, গাজীপুর আগামী ১ বছরের জন্য আমাদের ক্লাবের স্পনসর হিসাবে আছেন। আমাদের ক্লাবের উন্নয়েন এই প্রতিষ্ঠানটি কাজ করবেন।

বিভিন্ন গণমাধ্যম ও নিউজ পেপার আমাদের ক্লাব’র কার্যক্রম গুলো প্রচার করে আমাদের পাশে থেকে উৎসাহ দিয়েছেন। আমরা তাদের অবদানও মনে রাখবো। উল্লেখ্য নেত্রকোণা জার্নাল , নেত্রকোণার সংবাদ নিউজ পেপার, দৈনিক প্রতিবাদ, দৈনিক প্রথম আলো, নেত্রকোণা বার্তা এবং AB71 tv. আমাদের কাজগুলো প্রচার করে মানুষকে উৎসাহিত করেছেন। তবে নেত্রকোণা জার্নালের সম্পাদক ও প্রকাশক মুহা.জহিরুল ইসলাম অসীম সাহেব আমাদের পাশে সবসময় ছিলেন আশা করি ওনি ভবিষ্যতেও থাকবেন। আমরা তাঁর অবদানকেও শ্রদ্ধা জানাই।

আমি ও আমার ক্লাব দেশের প্রতিটা মানুষের কাছে দোয়া ও সহযোগিতা চাই। আসুন সবাই এগিয়ে আসি দেশের জন্য কাজ করি।

আপনার মতামত লিখুন :

 ফেসবুক পেজ

 আজকের নামাজের ওয়াক্ত শুরু

    নেত্রকোণা, ময়মনসিংহ, ঢাকা, বাংলাদেশ
    বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
    ১০ Rabi' I, ১৪৪৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৫২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:০৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:৪১ অপরাহ্ণ
    এশা রাত ৬:৫৬ অপরাহ্ণ
অটো চালকের শিশু পুত্রের চিকিৎসাভার নিলেন নেত্রকোণার জেলা প্রশাসক

অটো চালকের শিশু পুত্রের চিকিৎসাভার নিলেন নেত্রকোণার জেলা প্রশাসক

৩৩৩-এ জরুরী সেবা দিয়ে সম্মননা পেলেন পূর্বধলার নারান্দিয়া ইউডিসি উদ্যোক্তা আল-আমীন

৩৩৩-এ জরুরী সেবা দিয়ে সম্মননা পেলেন পূর্বধলার নারান্দিয়া ইউডিসি উদ্যোক্তা আল-আমীন

পূর্বধলায় অটো মেজর এন্ড হাসকিং মিল মালিক সমিতির সম্পাদক সাখি কে সংবর্ধনা

পূর্বধলায় অটো মেজর এন্ড হাসকিং মিল মালিক সমিতির সম্পাদক সাখি কে সংবর্ধনা

পূর্বধলা উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের টিন, নগদ অর্থ ও খাবার প্রদান

পূর্বধলা উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের টিন, নগদ অর্থ ও খাবার প্রদান

নেত্রকোণা জেলা পরিষদ নির্বাচনে পূর্বধলা থেকে সদস্য প্রার্থী এড. মোশাররফ হোসেন শেখ

নেত্রকোণা জেলা পরিষদ নির্বাচনে পূর্বধলা থেকে সদস্য প্রার্থী এড. মোশাররফ হোসেন শেখ

পূর্বধলায় দৃষ্টি প্রতিবন্ধী পেল সমাজ সেবার ঋণ

পূর্বধলায় দৃষ্টি প্রতিবন্ধী পেল সমাজ সেবার ঋণ

সর্বশেষ সংবাদ সর্বাধিক পঠিত
 
উপদেষ্টা সম্পাদক : দিলওয়ার খান
সম্পাদক ও প্রকাশক : মুহা. জহিরুল ইসলাম অসীম  
অস্থায়ী কার্যালয় : এআরএফবি ভবন, ময়মনসিংহ রোড, সাকুয়া বাজার, নেত্রকোণা সদর, ২৪০০ ।
ফোনঃ ০১৭৩৫ ০৭ ৪৬ ০৪, বিজ্ঞাপনঃ ০১৬৪৫ ৮৮ ৪০ ৫০
ই-মেইল : netrokonajournal@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত।