সব
facebook netrokonajournal.com
মদনে হত্যা কান্ডের জেরে লুটপাটের অভিযোগ | নেত্রকোণা জার্নাল

মদনে হত্যা কান্ডের জেরে লুটপাটের অভিযোগ

প্রকাশের সময়:

মদনে হত্যা কান্ডের জেরে লুটপাটের অভিযোগ

জাকির আহমেদ, মদন থেকেঃ নেত্রকোনার মদনের পল্লীতে হত্যা কান্ডের জের ধরে বুধবার রাতে এক আসামির বাড়িতে লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। পুলিশ ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। বাররী গ্রামের সবুজের শরীরে কোনো আঘাতের চিহ্ন না থাকায় স্ট্রোক নাকি হত্যাকান্ড এ নিয়ে এলাকায় ব্যাপক সমালোচনা চলছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, উপজেলার কাইটাইল ইউনিয়নের বাররী পূর্বপাড়ার মৃত মফিজ আলীর ছেলে নজরুল ইসলাম বাড়িতে ঘর নির্মাণ করতে চাইলে সোমবার সন্ধ্যায় পাশের বাড়ির মৃত কলমদরের ছেলে হাবিবুল ইসলাম লোকজন নিয়ে বাধা দেয়। সেখানে তর্কবিতর্কের এক পর্যায়ে ঠেলাধাক্কার ঘটনা ঘটে। এতে নজরুল মিয়ার চাচাতো ভাই মৃত আবু মিয়ার ছেলে সবুজ মিয়া আহত হয়ে কিছুক্ষণের মধ্যেই মারা যায়। মৃতের পরিবার চট্টগ্রামে বসবাস করায় তার স্ত্রী হালিমা আক্তার মঙ্গলবার বাড়িতে এসে নিজেই বাদী হয়ে ৫ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই একই গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আসামি মতিউর রহমানকে গ্রেপ্তার করে। বুধবার সবুজের লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করে পুলিশ। এদিকে হত্যা কান্ডের জের ধরে গ্রেপ্তারকৃত আসামি মতিউর রহমানের বসত বাড়িতে বাদী পক্ষের লোকজন বুধবার রাতে হামলা চালিয়ে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে নগদ দুই লাখ টাকা, সাত ভরি স্বর্নালংকার ও সাতটি গরু লুটপাট করে নিয়ে গেছে বলে মতিউরের স্ত্রী আসমা আক্তার অভিযোগ করেন।

আসমা আক্তার জানান, ঘটনাস্থল থেকে আমাদের বাড়ি অনেক দূরে কিন্তু নজরুলের সাথে আমাদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। আমার স্বামী ও কলেজ পড়–য়া ছেলেকে মিথ্যা মামলায় জড়িয়ে পরিকল্পিতভাবে আমার বাড়িতে হামলা লুটপাট করে বাদী পক্ষের লোকজন। এতে আমার প্রায় সাত লাখ টাকার ক্ষতি হয়েছে। আমি কর্তৃপক্ষেল কাছে তদন্তসাপেক্ষে প্রকৃত ঘটনা উদঘাটন করার জন্য অনুরোধ জানাচ্ছি।
মৃতের চাচাতো ভাই নজরুল ইসলাম জানান, আমার জায়গায় ঘর নির্মাণ করতে চাইলে সোমবার সন্ধ্যায় পাশের বাড়ির হাবিবুল ইসলাম, তাহেরা , মতিউর, বাক্কি ও রিপন বাধা দিয়ে ঠেলাধাক্কা দেয়। এতে আমার চাচাতো ভাই সবুজ মাটিতে লুটিয়ে পড়ে মারা যায়। বুধবার রাতে সবুজের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এ ব্যাপরে সবুজের স্ত্রী চট্টগ্রাম থেকে আসায় মামলা করেতে বিলম্ব হয়েছে। আমি এ ঘটনার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

ওসি আহম্মেদ কবীর হোসেন জানান, বাররী গ্রামে লুটপাটের ঘটনার সত্যত্যা নেই। তবে একটি হত্যা মাললা হয়েছে। লাশ ময়না তদন্ত করা হয়েছে। রিপোর্ট আসলে এ সম্পর্কে সঠিক তথ্য জানা যাবে।

আপনার মতামত লিখুন :

 ফেসবুক পেজ

 আজকের নামাজের ওয়াক্ত শুরু

    নেত্রকোণা, ময়মনসিংহ, ঢাকা, বাংলাদেশ
    মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
    ৪ Jumada I, ১৪৪৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০২ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:২২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ২:৫০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:১১ অপরাহ্ণ
    এশা রাত ৬:৩০ অপরাহ্ণ
মদনে উপ-নির্বাচনে নৌকার জয়

মদনে উপ-নির্বাচনে নৌকার জয়

মদনে নায়েকপুর ইউপির উপ-নির্বাচন আজ :কে হাসবেন বিজয়ের হাসি?

মদনে নায়েকপুর ইউপির উপ-নির্বাচন আজ :কে হাসবেন বিজয়ের হাসি?

মদন বিএনপির সভাপতি সম্পাদকসহ ৭৩ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ

মদন বিএনপির সভাপতি সম্পাদকসহ ৭৩ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ

পানকৌড়ির নিরাপদ আশ্রয়স্থল মদন থানা

পানকৌড়ির নিরাপদ আশ্রয়স্থল মদন থানা

মদনে আওয়ামীলীগের সম্মেলণ: সভাপতি কদ্দুছ, সম্পাদক শামীম

মদনে আওয়ামীলীগের সম্মেলণ: সভাপতি কদ্দুছ, সম্পাদক শামীম

ফুলসজ্জিত গাড়িবহরে অবসরে গেলেন মদন থানার পুলিশ সদস্য

ফুলসজ্জিত গাড়িবহরে অবসরে গেলেন মদন থানার পুলিশ সদস্য

সর্বশেষ সংবাদ সর্বাধিক পঠিত
 
উপদেষ্টা সম্পাদক : দিলওয়ার খান
সম্পাদক ও প্রকাশক : মুহা. জহিরুল ইসলাম অসীম  
অস্থায়ী কার্যালয় : এআরএফবি ভবন, ময়মনসিংহ রোড, সাকুয়া বাজার, নেত্রকোণা সদর, ২৪০০ ।
ফোনঃ ০১৭৩৫ ০৭ ৪৬ ০৪, বিজ্ঞাপনঃ ০১৬৪৫ ৮৮ ৪০ ৫০
ই-মেইল : netrokonajournal@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত।