মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নেত্রকোণায় বিজিবি’র ইফতার ও খাদ্য বিতরণ

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২৪

নেজা ডেস্ক রিপোর্টঃ
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব, অসহায় ও দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে সদর উপজেলার রৌহা ইউনিয়নের কুমড়ী বাজারের সরকারি শিশু পরিবার প্রাঙ্গনে বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এই ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির আয়োজন করে।

নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর কমান্ডিং অফিসার (সিও) লেঃ কর্নেল মোহাম্মদ আরিফুর রহমান (পিএসসি) প্রধান অতিথি হিসেবে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

তিনি সাংবাদিকদের জানান, বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্থদের জন্য বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং মাহে রমজান উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ সদর দপ্তরসহ প্রত্যন্ত অঞ্চলগুলোতে অসহায়, দুস্থ ও হতদরিদ্রের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির আয়োজন করে। এরই অংশ হিসেবে নেত্রকোণা ব্যাটালিয়ন ৩১ বিজিবি দুই শতাধিক মানুষের মাঝে ইফতার, রাতের খাবার, ও খাদ্য সামগ্রী বিতরণ করে। এ সময় বিজিবি’র ক্যাপ্টেন আব্দুল আওয়ালসহ অন্যান্য কর্মকর্তা ও জোয়ানরা উপস্থিত ছিলেন।