মোহনগঞ্জে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৫০ পূর্বাহ্ণ, মার্চ ১৮, ২০২৪

কামরুল ইসলাম রতনঃ
নেত্রকোণার মোহনগঞ্জে জাতীয় শিশু দিবস ও জাতির পিতার ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এক ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার ( ১৮ মার্চ ) কাল ৯টা থেকে বেসরকারি এনজিও সংস্থা আশার উদ্যোগে পৌরশহরের আল-মবিন রোডে আশার সমন্বিত স্বাস্থ্য কেন্দ্রে এ ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

আশার সমন্বিত স্বাস্থ্য কেন্দ্র সূত্রে জানা যায়, জাতীয় শিশু দিবস ও জাতির পিতার ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠিত দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে ব্যবস্থাপত্র প্রদান, স্ট্রিপ দিয়ে ব্লাড সুগার পরীক্ষা, ঔষধ বিতরণ ও ফিজিওথেরাপি সেবা প্রদান করা হয়। পরে মেডিকেল ক্যাম্পেইন শেষে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে স্বাস্থ্য কেন্দ্রের সকল স্টাফ ও আশার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আশা সমন্বিত স্বাস্থ্য কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত মেডিকেল অফিসার ডা. মো. আরিফুজ্জামান খান জানান, জাতীয় শিশু দিবস ও জাতির পিতার ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে সকাল ৯টা থেকে শুরু করে বিকেল ৫টা পর্যন্ত নারী- পুরুষসহ তিন শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়াসহ ফিজিওথেরাপি ও ঔষধ বিতরণ করা হবে। তিনি আমাদের প্রতিনিধি মোঃ কামরুল ইসলাম রতন এর সাথে আলাপকালে বলেন আশা কেন্দ্রীয় কার্যালয়ের নির্দেশে ফ্রি ক্যাম্প মাধ্যমে সেবা প্রদান করা হয়েছে।