স্মার্টফোনপ্রেমীদের জন্য অপো ‘এ১৮’ বাজারে এনেছে ‘৪জিবি র‍্যাম + ৬৪জিবি রম’ এর নতুন ভার্সন

প্রকাশিত: ১০:৫৪ পূর্বাহ্ণ, জুন ৫, ২০২৪

ঢাকা, জুন ৪ ২০২৪: সারা দেশে ঈদ মৌসুমের এই উৎসবমুখর সময়ে জনপ্রিয় গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো অভিনব উদ্ভাবনের অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। জনপ্রিয় অপো ‘এ১৮’ একটি নতুন ভ্যারিয়েন্ট বাজারে এসেছে, যা গ্রাহকদের মনে নতুনভাবে জায়গা করে নেবে। ডিভাইসটি আগের ভ্যারিয়েন্টটির মতোই অসাধারণ হলেও পাওয়া যাবে সুবিধাজনক দামে। গ্রাহকদের মন জয় করতে এটি সক্ষম হবে আগেরটির মতোই।

নানা ফিচারে ভরপুর অপো এ১৮ এর সর্বশেষ এডিশনে রয়েছে ‘৪জিবি র‌্যাম + ৬৪জিবি রম’ ভ্যারিয়েন্ট, যেটির বাজারমূল্য মাত্র ১২,৯৯০ টাকা। এই ভ্যারিয়েন্টটি বাজারে পাওয়া যাবে ‘গ্লোয়িং ব্ল্যাক’ এবং ‘গ্লোয়িং ব্লু’ রঙে। গ্রাহকরা লাভ করবেন ‘পার্লি ডিজাইন’ অথবা ‘সামারটাইম স্পিরিটেড হিউ’ এর অভিজ্ঞতা।

‘সিল্ক স্মুথ’ অপো এ১৮ এর মাধ্যমে নির্বিঘ্নে মাল্টিটাস্কিং ও ‘ল্যাগ-ফ্রি’ মোবাইল ব্যবহার করা সম্ভব। সেইসঙ্গে রয়েছে ৩৬ মাসের ফ্লুয়েন্সি গ্যারান্টি। অপো ল্যাবে পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করা এই স্মার্টফোনের দীর্ঘমেয়াদি ফ্লুয়েডিটি তিন বছরের নিরবচ্ছিন্ন ব্যবহার নিশ্চিত করে।

র‌্যাম সম্প্রসারণ প্রযুক্তি যুক্ত হওয়ায় অপো এ১৮ ব্যাকগ্রাউন্ডে ‘অ্যাপ কিল’ কমিয়ে দিয়ে স্টোরেজ অপ্টিমাইজ করে মসৃণভাবে ফোন চালাতে সহায়তা করে। এখন স্টোরেজ সমস্যাকে আপনি বিদায় জানাতে পারেন কারণ ৪ জিবি র‌্যামের সাথে বাড়তি ৬৪ জিবি রম ফোন ব্যবহারের দারুণ অভিজ্ঞতা দেয়।

অপো এ১৮ ফোনটিতে রয়েছে ৯০হাটর্জ সানলাইট ডিসপ্লে, যা উজ্জ্বল রঙ ও স্পষ্টতাসহ স্ক্রিনের সামঞ্জস্য নিশ্চিত করে। এর দ্রুত গতির রিফ্রেশ রেট সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে স্ক্রলিংকে করে তোলে আরও উপভোগ্য।

এর ৩০০% আল্ট্রা ভলিউম মোড ফোনের স্পষ্ট অডিও নিশ্চিত করে এবং বাইরের অপ্রয়োজনীয় শব্দকে বাধা দেয়। ফলে পছন্দের গান থেকে শুরু করে রোমাঞ্চকর খেলার ধারাভাষ্য – যেকোনো ধরনের অডিও কোলাহলপূর্ণ জায়গাতেও স্পষ্টভাবে শোনা যায়।