কেন্দুয়ায় আল-ইসলাহ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ২:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ
নেত্রকোণা জেলার কেন্দুয়ার বিভিন্ন এলাকায় এবারের শীতের শুরু থেকে অন্তত ৩শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছে আল-ইসলাহ ফাউন্ডেশন।

রামপুর প্রবাসী কল্যাণ সংগঠন এর সহযোগিতায় এই কার্যক্রমের উদ্বোধন করেন ফাউন্ডেশনটির উপদেষ্টা মুফতি আসাদুল্লাহ ও প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ আরীফুল হক।

এছাড়াও এসব কার্যক্রমে ৪নং গড়াডোবা ইউনিয়ন পরিষদের সদস্য মিলন মিয়া, প্রফেসর মনিরুজ্জামান (কিরন), বিশিষ্ট সমাজ স্বেবক এমদাদুল হক হালিম, আবুল কাশেম, সিরাজুল হক সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

জানা যায়, গড়াডোবা ইউনিয়নস্থ রামপুর গড়াডোবার একটি সামাজিক কল্যাণমূলক প্রতিষ্ঠান আল-ইসলাহ ফাউন্ডেশন। ফাউন্ডেশনটি গড়ার পর থেকেই সমাজের বিভিন্ন সামাজিক উন্নয়ন ও কল্যাণমূলক কাজ করে গড়াডোবা ইউনিয়নে বেশ সুনাম কুড়িয়েছে।

তাদের উদ্দেশ্য কথা জানতে চাইলে ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আরিফুল হক বলেন, ফাউন্ডেশনটি আমরা দাঁড় করেছি মূলত সমাজে অসহায় মানুষের পাশে, বিপদগ্রস্ত, অসুস্থ ব্যক্তিদের আমাদের সাধ্যমত যাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারি। সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, এর আগে আমরা বৃক্ষ রোপণ কর্মসূচির মাধ্যমে পুরো ইউনিয়নের বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠান, মসজিদ-মাদ্রাসায় এবং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে প্রায় কয়েক হাজার গাছের চারা রোপণ করি। আমাদের পাশে সবসময়ই সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসে রামপুর প্রবাসী কল্যাণ সংগঠন। সংগঠনটির প্রতিও কৃতজ্ঞতা জানাই।